নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২পুলিশ ও এক নারী সহ আহত-৯

লালপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২পুলিশ ও এক নারী সহ আহত-৯

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে করিমপুর হাট দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ২ পুলিশ সদস্য ও এক নারী সহ ৯ জন আহত হয়েছে।বুধবার রাতে উপজেলার আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে উভয় পক্ষকে নিয়ে মিমাংসায় বসলে কথা কাটাকাটির এক পর্যায়ে এই ঘটনা ঘটে। এদের মধ্যে জেসমিন(২৩), মিল্টন আলী(৩২), রাজু আহাম্মেদ(২৪)ও জাকির হোসেন(৩০)নামের এই ৪ জনের অবস্থা আশংকজনক হওয়ায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে বলে জানা গেছে।

এঘটনায় আসলাম হোসেন সোহাগ বাদি হয়ে চংধপুইঁল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম সহ ১৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে। উপজেলার হাট-বাজার ইজারায় স্থানীয় সংসদ সদস্য শহিদুল বকুল গ্রুপের আসলাম হোসেন সোহাগ নামের একজন দরপত্রের মাধ্যমে করিমপুর হাট পাই বলে জানা গেছে। পরে সোহোগের পক্ষে হাট-বাজারের বিষয়ে মাইকিং করতে গেলে সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ গ্রুপের ওই চেয়ারম্যানের কর্মীরা মাইকের তার ছিড়ে দেয় বলে জানা যায়। এই নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

বিষয়টি উপজেলা র্নিবাহী অফিসার ও লালপুর থানার ওসি জানতে পেলে উভয় পক্ষকে ডেকে মিমাংসার জন আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ইনর্চাজ হিরেন্দ্রনাথ প্রামানিককে দায়িত্ব দেন। বুধবার রাত সাড়ে আটটার দিকে মিমাংসার সময় উভয় পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ লাগে।

এবিষয়ে লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান বলেন, অভিযোগে পেয়ে মামলা রেকর্ড করা হয়েছে।অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …