নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

লালপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর :নাটোরের লালপুরে বিএনপির অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে লালপুর উপজেলা আওয়ামীলীগের একাংশ।
আজ রবিবার (৩০জুলাই) সকাল সাড়ে ১১টার সময় গোপালপুর কড়ই তোলা মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে আওয়ামীলীগ নেতারা। মিছিলটি গোপালপুর বাজার প্রদক্ষিণ শেষে রেলগেটে এসে মিলিত হয়।
লালপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আ.স.ম মাহামুদুল হক মুকুলের সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন বিএনপির নেতাকর্মীরা দেশে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করছে। আপনাদেরকে এই সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে।
এসময় উপস্থিত ছিলেন সাবেক বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলাল উদ্দিন আলাল, গৌপালপুর পৌর আৗয়ামীলীগের সাধারণ সম্পাদক (একাংশ) রোকনুল ইসলাম, লালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (একাংশ) তহিদুল ইসলাম বাঘাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *