রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / র‌্যাবের জিজ্ঞাসাবাদের পর ভিডিও বার্তায় ক্ষমা চাইলেন নোবেল

র‌্যাবের জিজ্ঞাসাবাদের পর ভিডিও বার্তায় ক্ষমা চাইলেন নোবেল

নিউজ ডেস্কঃ

সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল তার ফেসবুক পেজে দেওয়া নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি নিজের ভুল স্বীকার করেছেন। পাশাপাশি সোমবার (২৫ মে) তার সমালোচিত স্ট্যাটাসগুলোও মুছে দিয়েছেন ফেসবুক পেজ থেকে।

রোববার (২৪ মে) র‍্যাব-২ এর আগারগাঁও সিপিসি ৩ কার্যালয় থেকে ডাকা হয় নোবেলকে। সেখানে নোবেলের সঙ্গে কথা হয় র‍্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মনির জামানের।

জানতে চাইলে র‍্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মনির জামান বলেন, নোবেলকে রোববার (২৪ মে) ডাকা হয়েছিল। এটা জানতে যে কেন তিনি মানুষদের অপমান করে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ধরনের স্ট্যাটাস দেন। তিনি ভুল স্বীকার করেছেন। নোবেলকে শুধু সতর্ক করার জন্য ডাকা হয়েছিল।

পরবর্তীতে আজ দেশবাসীকে ঈদ মোবারক জানিয়ে নোবেল এক ভিডিও বার্তায় বলেন, আমি মনে হয় বেশি বেশি করে ফেলেছি। মানুষ আমার ওপরে ক্ষিপ্ত অবস্থায় আছেন। সেজন্য আমি আন্তরিক ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত।

ভিডিও বার্তায় তিনি আরও বলেন, আমি ব্যক্তিগতভাবে কারও ওপর আক্রমণ করে কিছু বলিনি। আমি সব সময় আমার ফেসবুক পেজে বলে এসেছি আমি যা কিছু করেছি আমার গানের প্রচারের জন্য করেছি। তারপরও কষ্ট পেলে আমাকে সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

এর আগে মঙ্গলবার তার ফেসবুক পেজে একটা স্ট্যাটাস দিয়ে সমালোচনার মুখে পড়েন। স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, বাংলাদেশের সংগীতশিল্পীদের গত দশ বছরে কোনো অর্জন নেই। এমনকি সংগীত লেজেন্ডদেরও তিনি গান শেখানোর কথা তার স্ট্যাটাসে উল্লেখ করেছেন।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …