নীড় পাতা / আইন-আদালত / রোহান হত্যার প্রধান অভিযুক্ত কিশোরকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

রোহান হত্যার প্রধান অভিযুক্ত কিশোরকে আটক করেছে গোয়েন্দা পুলিশ

নিজস্ব প্রতিবেদ, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের সেপটি ট্যাংকে রোহারকে ফেলে হত্যার প্রধান অভিযুক্ত কিশোর নয়নকে আটক করেছে গোয়েন্দা পুলিশের একটি দল।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টাকার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আরামবাগ এলাকার নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান।

আটককৃত কিশোর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আরামবাগ এলাকার মৃত বাবুর ছেলে নয়ন (১১)।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টাকার দিকে রোহানের জানাযা শেষে একটি প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, রোহানের মরদেহ উদ্ধারের পর হাসপাতালের সিসি ফুটেজ দেখে চিহ্নিত করে অভিযুক্ত ওই কিশোরকে ধরতে পুলিশের একাধিক টিম বিভিন্ন জায়গায় অভিযান চালায়। পরে রাত সাড়ে ১২ টাকার দিকে তার নিজ বাড়ি থেকে গোয়েন্দ পুলিশের একটি টিম তাকে আটক করে।

প্রথামিক জিজ্ঞাসাবাদে জানান যায়, ওই শিশুটিকে অপহরণ করে ভিক্ষা করার জন্য নিয়ে আসে হাসপাতালে। পরে তা হাসপাতালের লাশ কাটা ঘরের পেছনের একটি সেপটি ট্যাংকে ফেলে দেয়। কিন্তু কি কারণে হত্যা করা হয় সেটা এখন জানা যায়নি। তবে প্রধান অভিযুক্ত কিশোর ছোট হওয়ায় গণমাধ্যমকর্মীদের সামনে নিয়ে আসেননি পুলিশ। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

উল্লেখ্য রোহানের নিখোজের তিনদিন পরে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মরদেহ কাটা ঘরের পেছনের একটি সেপটি ট্যাংকি থেকে তার মহদেহ উদ্ধার করে পুলিশ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …