নীড় পাতা / খেলা / রোনালদোর গোলেও জিতলো না জুভেন্টাস

রোনালদোর গোলেও জিতলো না জুভেন্টাস

নিউজ ডেস্কঃ
একদল শীর্ষে, আরেক দল ছিল ১৪ নম্বরে। শক্তির পার্থক্যটা অবস্থানেই বোঝা যাচ্ছে। কিন্তু পয়েন্ট টেবিলের অবস্থান মাঝে-মধ্যে মাঠে কাজ করে না। ফুটবল মাঠে এটা অনেকবারই প্রমাণিত হয়েছে। এবার আবারও প্রমাণ করলো ইতালিয়ান সিরি-আ ক্লাব ন্যাপোলি। শীর্ষে থাকা জুভেন্টাসকে তারা হারিয়ে দিয়েছে ২-১ গোলের ব্যবধানে।

ম্যাচটা ছিল ন্যাপোলির মাঠেই। নিজেদের মাঠে তারা কতটা শক্তিশালী, সেটা আরও একটার প্রমাণ করলো জুভেন্টাসকে হারিয়ে। ক্রিশ্চিয়ানো রোনালদোর গোল সত্ত্বেও হার মানতে বাধ্য হলো জুভরা।

প্রথমার্ধে আক্রমণ আর পাল্টা আক্রমণ সত্বেও গোলের দেখা পায়নি ন্যাপোলি কিংবা জুভেন্টাসের কেউ। দ্বিতীয়ার্ধের ১৮ মিনিট যাওয়ার, ম্যাচের ৬৩তম মিনিটে স্বাগতিক দর্শকদের উল্লাসে ভাসান ন্যাপোলির পিওতর জিয়েলনস্কি। ম্যাচ শেষ হওয়ার চার মিনিট আগে আরও একবার জুভেন্টাসের জালে বল জড়িয়ে দেন ন্যাপোলির লোরেনজো ইনসিগনে।

ম্যাচ শেষ হওয়ার কয়েক মুহূর্ত আগে (৯০ মিনিটে) গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই এক গোলে শুধু পরাজয়ের ব্যবধানই কমেছে। এই ম্যাচ জিতে ন্যাপোলি ১৪ থেকে এক লাফে উঠে আসলো ১০ নম্বরে। তবে হারলেও খুব একটা ক্ষতি হয়নি জুভেন্টাসের। ২১ ম্যাচ শেষে ৫১ পয়েন্ট নিয়ে তারা রয়েছে শীর্ষেই। ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ইন্টারমিলান।

আরও দেখুন

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্তপর্বের আসর, ভার্চুয়াল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্তপর্বের আসর। বুধবার …