নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / রোজী মোজাম্মেল মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

রোজী মোজাম্মেল মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরের পৌরসদরে অবস্থিত চলনবিলের পিছিয়ে পরা, নারী উচ্চ শিক্ষার একমাত্র প্রতিষ্ঠান রোজী মোজাম্মেল মহিলা কলেজের ২০২২ সনের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১০টার দিকে কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনের মধ্য দিয়ে ওই পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ মো. মোহাতাব উদ্দিনের সভাপতিত্বে ও সমাজবিজ্ঞানের বিভাগীয় প্রধান মো. মাজেম আলী মলিনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপাল আবুল কালাম, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মায়ারানী চক্রবর্তী, সহকারী অধ্যাপক এ.এইচ.এম একরামুল হক, প্রভাষক রুহুল করিম তুহিন আব্বাসী, ছায়েমা চৌধুরী, জয়নাল আবেদীন দুলাল, আব্দুস সামাদ প্রমুখ। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখে তানিয়া খাতুন, রাত্রী কুন্ডু, প্রীতি, মিতু ও এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী ফারহানা হক জীম। এছাড়াও কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও বিদায়ী এবং এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে বিদায়ী শিক্ষার্থীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়। এরপরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …