নীড় পাতা / জেলা জুড়ে / রুবেল-লিটন আউট,শুকুর-মুকুর ইন!

রুবেল-লিটন আউট,শুকুর-মুকুর ইন!


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা
নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটক কে বাদ দিয়ে নতুন কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ালীগের নেতারা। নতুন নলডাঙ্গা উপজেলা কমিটির আব্দুস শুকুর কে সভাপতি ও মুশফিকুর রহমান মুকু কে সাধারন সম্পাদক করে এক পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেন। বুধবার রাজধানীর ধানমন্ডি কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত নাটোর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এ নির্দেশনা দেন। এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবাইদুল কাদের,যুগ্ন সম্পাদক ও তথ্য মন্ত্রী হাসান মাহমুদ, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও গুরুদাসপুর আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন। বিষয়টি নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদজ্জামান আসাদ ও নলডাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির সহ অন্য নেতারা এই তথ্য নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সরাসরি তৃণমুল নেতাকর্মিদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে রইস উদ্দিন রুবেল সভাপতি ও তৌহিদুর রহমান লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন।
পূর্বের উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল বিডিআর বিদ্রোহ মামলার সাজাপাপ্ত আসামী হওয়ায় ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন দলীয় শৃংখলা বিরোধী মাদক ও সন্ত্রাস চাঁদাবাজির অভিযোগের একাধিক মামলার অভিযোগ থাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতারা তাদের বাদ দেওয়ার নির্দেশনা দিয়েছেন বলে এবাধিক সূত্রে জানা গেছে।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *