নীড় পাতা / জেলা জুড়ে / রাস্তায় ফেলে যাওয়া মায়ের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক

রাস্তায় ফেলে যাওয়া মায়ের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক


নিজস্ব প্রতিবেদক:
অন্ধকারে রাস্তায় ফেলে যাওয়া শতবর্ষী অন্ধ মায়ের দায়িত্ব নিলেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ । এর আগে গত বুধবার রাতে নাটোর সদর উপজেলার ছাতনি কেশবপুর গ্রামে শতবর্ষী অন্ধ বিধবা তারা বানুকে রাস্তায় ফেলে দিয়ে যায় তার ছোট ছেলে। পাঁচ সন্তানের মা হলেও ফেলা যাওয়া তারা বানুর দায়িত্ব নিয়েছেন নাটোরের জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। শুক্রবার (৪ নভেম্বর) জেলা প্রশাসক বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসীর মাধ্যমে জানা যায়, তিন ছেলের নিজস্ব বাড়ি ও জমিজমা থাকার পরও তারা কেউ মায়ের দায়িত্ব না নিলে অন্ধ তারা বানু পাশের গ্রামে তার বড় মেয়ে রায়লা বেগমের বাড়িতে থাকতেন। বড় মেয়ে-জামাই তার বয়স্ক ভাতার টাকা দেয়ায় রেগে যান ছোট দুই ছেলে ও বড় ছেলের ঘরের দুই নাতি। সবাই বয়স্ক ভাতার সমান ভাগ পেতে পর্যায়ক্রমে মাকে রাখার সিদ্ধান্ত নেন। অক্টোবর মাসে বৃদ্ধা ছিলেন ছোট ছেলে আজাদের সংসারে। নভেম্বর মাসের দুই তারিখ পার হয়ে গেলেও বড় ছেলে মাকে নিতে না যাওয়ায় বুধবার রাতে আজাদ তার অন্ধ মাকে রাতের আঁধারে রাস্তায় ফেলে যান।

রাস্তায় ফেলে যাওয়ার ঘটনাটি শোনার পরে বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বৃদ্ধার বাড়িতে পাঠান এবং তার একটি সুষ্ঠু ব্যবস্থার নির্দেশ দেন।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …