শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাসিক মেয়রের পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বী নারীদের শাড়ি প্রদান

রাসিক মেয়রের পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বী নারীদের শাড়ি প্রদান

নিজস্ব প্রতিবেদক,রাজশাহী:সার্বজনীন শারদীয় দূর্গোৎসব-২০২৩ উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে শাড়ি প্রদান করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী ধর্মসভায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারীদের হাতে উপহারের শাড়ি তুলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেণী।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেণী বলেন, আমরা সব সময় বলি ‘ধর্ম যার যার, উৎসব সবার’। আমরা শুধু বলি না, সেটা অন্তর থেকে পালনও করি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীতে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলছেন। রাজশাহী ইতোমধ্যে সবুজ, পরিচ্ছন্ন ও শান্তির নগরী হিসেবে পরিচিত পেয়েছে। এখানে চমৎকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। প্রতি বছরের ন্যায় এবারো উৎসাহ উদ্বীপনায় দুর্গাপূজা পূজা অনুষ্ঠিত হচ্ছে।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ সহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *