নীড় পাতা / খেলা / ক্রিকেট / রাতেই দেশে ফিরছেন মাহমুদউল্লাহ-তামিমরা

রাতেই দেশে ফিরছেন মাহমুদউল্লাহ-তামিমরা

নিউজ ডেস্কঃ
নির্ধারিত সূচিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের দেশে ফেরার কথা ছিলো ২৮ জানুয়ারি (মঙ্গলবার)। কিন্তু পাকিস্তানে অতিরিক্ত নিরাপত্তায় দম বন্ধ অবস্থা থেকে মুক্তি পেতে সোমবার রাতেই ফিরে আসবে জাতীয় দল।

গত ২২ জানুয়ারি রাতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবালরা। সাতদিনের সংক্ষিপ্ত সফরের সপ্তম দিন আসার আগেই আজ (সোমবার) দেশেও ফিরে আসছেন তারা।

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জাগো নিউজকে জানিয়েছেন, পাকিস্তান সময় রাত ১১টার দিকে বাংলাদেশ বিমানের একটি চাটার্ড প্লেনে করে লাহোরের আল্লামা ইকবাল বিমান বন্দর থেকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওয়ানা হবে।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, বাংলাদেশ সময় রাত আড়াইটায় ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে বাংলাদেশ ক্রিকেট দল।

যেহেতু নিজেদের ভাড়া করা চাটার্ড প্লেন, তাই ২৮ তারিখের বদলে ২৭ তারিখে যাত্রা এগিয়ে আনতে কোনো অসুবিধাই হয়নি বিসিবির। তার ওপর আজ সিরিজের শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার কারণে ফিরতি যাত্রাটি আরও সহজ হয়েছে জাতীয় দলের জন্য।

পাকিস্তানে জাতীয় দলের খেলোয়াড়রা ছিলেন একপ্রকার অবরুদ্ধ অবস্থায়। তাদের হোটেল থেকে বের হওয়ার কোনো উপায় ছিলো না। এমনকি প্রত্যেক খেলোয়াড়ের রুমের বাইরেও ছিলো নিরাপত্তা প্রহরীরা। এমন অবস্থা থেকে মুক্তি পেতেই সিদ্ধান্ত নেয়া হয়েছে মঙ্গলবারের বদলে সোমবারই দেশে ফিরবে জাতীয় দল।


আরও দেখুন

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্তপর্বের আসর, ভার্চুয়াল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে শুরু হলো ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর চূড়ান্তপর্বের আসর। বুধবার …