নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগর থানা পুলিশ হবে জনগণের: ওসি রাণীনগর

রাণীনগর থানা পুলিশ হবে জনগণের: ওসি রাণীনগর

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাহীন আকন্দ বলেছেন, রাণীনগর বাসির জান মালের নিরাপত্তাসহ আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ জনগণের পাশে থেকে কাজ করবে। সে ক্ষেত্রে জনগণকে সচেতন হয়ে নিজের সমস্যাগুলো সরাসরি থানা পুলিশকে অবহিত করলে জরুরি ভিত্তিতে প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাদক সন্ত্রাস, বাল্যবিবাহ রোধে স্থানীয় সাংবাদিক, সুশিল সমাজ, রাজনৈতিক নের্তৃবৃন্দ, ব্যবসায়ী কমিউনিটি এবং জনগণকে সাথে নিয়ে একযোগে কাজ করবো। আইন তার নিজস্ব গতিতে পরিচালিত হবে। জনস্বার্থে এর যথাযথ প্রয়োগে কোন বিশেষ গোষ্ঠির কাছে মাথানত করবো না। সরকার যে কয়দিন আমাকে এই থানায় রাখবে সে কয়দিন মানবতার পুলিশ হিসেবে মানুষকে আইনী সেবা দিতে চাই। আমি চলে গেলেও যেন জনগণ বলতে পারে পুলিশ ভালো কাজ করে।

তিনি মঙ্গলবার দুপুরে রাণীনগর প্রেসক্লাবের নিজস্ব ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। প্রেসক্লাবের সভাপতি এসএম সাইফুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওসি তদন্ত তারিকুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওহেদুল ইসলাম মিলন, সাবেক সভাপতি হারুনূর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শাহরুখ হোসেন আহাদ প্রমূখ ।

আরও দেখুন

সিংড়ায় বিএনপি নেতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট মজিবুর রহমান মন্টুর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন …