নীড় পাতা / আইন-আদালত / রাণীনগর ও আত্রাইয়ে ৩জন গ্রেপ্তার, হেরোইন ও গাঁজা উদ্ধার

রাণীনগর ও আত্রাইয়ে ৩জন গ্রেপ্তার, হেরোইন ও গাঁজা উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর ও আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে একগ্রাম হেরোইন ও ৩০০গ্রাম গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। সোমবার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, উপজেলার রাতোয়াল রাখালগাছী পাড়া গ্রামের আয়েজ উদ্দীনের ছেলে হিরোন (৩০) এবং আদমদীঘি উপজেলার কেল্লা পাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে মানিক (৩৬) মাদক বিক্রির জন্য উপজেলার পূর্ব বালুভরা এলাকায় অবস্থান করছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় হিরোন ও মানিককে তল্লাশী করে তাদের নিকট থেকে ৩০০গ্রাম গাঁজা উদ্ধারসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে একই দিন সকালে আত্রাই উপজেলার সাহেবগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে আজম আলী (৩০) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকালে তার নিকট থেকে একগ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ। এঘটনায় আজমের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …