নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে ৪ শতাধীক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রাণীনগরে ৪ শতাধীক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ৪ শতাধীক অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার তহবিল থেকে উপজেলার ভান্ডারগ্রামে রফিজান মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় চত্বরে শীতবস্ত্রের অংশ হিসেবে চাঁদর, টুপি ও মাফলার বিতরণ করা হয়।

রাণীনগর উপজেলা সমাজসেবা অফিসার মাহবুবুল আলম উপস্থিত থেকে দরিদ্র অসহায় শীতার্তদের হাতে শীতবস্ত্র গুলো তুলে দিন। এসময় উপস্থিত ছিলেন প্রতিবন্ধী ও সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজ এর সাবেক অধ্যক্ষ আফজাল হোসেন, আল-আমিন মৃধা, সাবেক পারইল ইউপি মেম্বার বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মতিন, পারইল ইউপি প্যানেল চেয়ারম্যান আজাদুল ইসলাম, সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল মজিদ, বিশিষ্ট ব্যাবসায়ী এনামুল হক রানা, কামতা এস.এন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার আব্দুল হামিদ, রফিজান মেমোরিয়াল অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুর রউফ, সাবেক সহকবরি শিক্ষক প্রশান্ত কুমার প্রাং, সাবেক প্রধান শিক্ষক রহিম উদ্দিন, ডাক্তার আজগর আলী, আয়েত আলী প্রাং ও আব্দুল লতিফ প্রমূখ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …