বৃহস্পতিবার , মে ১৬ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে ২০ হাজার টাকার খড় পুড়িয়ে দেয়ার অভিযোগ

রাণীনগরে ২০ হাজার টাকার খড় পুড়িয়ে দেয়ার অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ২০ হাজার টাকা মূল্যের দুইটি খড়ের পালা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে গ্রামের কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে। বুধবার রাতে এই ঘটনা ঘটলে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছয়বাড়িয়া গ্রামে।

ওই গ্রামের প্রবাসি রফিকুলের স্ত্রী রুজিনা বিবি জানান, গরু পালনের জন্য গত দুই মাস আগে ২০ হাজার টাকা দিয়ে দুইটি খড়ের পালা ক্রয় করেছেন। হঠাৎ করেই বুধবার রাত অনুমান ১১টা নাগাদ খড়ের পালা দুটিতে আগুন দেখতে পেয়ে গ্রামের লোকজন নিভানোর চেষ্টা করে। এর পরেও খড় ভস্মিভূত হয়ে যায়।

তিনি আরো জানান, রাস্তা নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের বকুল, মিলনসহ কয়েকজন তার খড়ের পালায় আগুন দিতে পারে বলে ধারনা করছেন। গত প্রায় ২১ দিন আগে একই দ্বন্দ্বের জের ধরে তাকে মারপিটও করা হয়েছে বলে জানিয়েছেন রুজিনা বিবি। খড়ের পালা আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার ঘটনায় রুজিনা বিবি বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে কয়েক জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে বকুল ও মিলনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে রুজিনার অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদেরকে ফাঁসাতেই খড়ের পালায় আগুনের ঘটনা আমাদের কাঁধে চাপাচ্ছে।

রাণীনগর থানার ওসি মোহাম্মদ শাহিন আকন্দ বলেন, আগুন দিয়ে খড়ের পালা পুড়িয়ে দেয়ার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া .উপজেলা পরিষদের নির্বাচনকে ‘ডামি’ আখ্যা দিয়ে ভোট বর্জনের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় বিএনপি …