নীড় পাতা / টপ স্টোরিজ / রাণীনগরে স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ায় স্বামী গ্রেফতার

রাণীনগরে স্ত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ায় স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,রাণীনগর : নওগাঁর রাণীনগরে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়েছে।ওই মামলায় স্বামী রতন সরকার (২৪) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রতন বগুড়ার সান্তাহার এলাকার বড় আখিরা গ্রামের মৃত নরেন সরকারের ছেলে। তাকে সোমবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ভুক্তভোগী ওই মেয়ের বাবা বলেন,গত ২০২২সালের ৪ডিসেম্বর আনুষ্ঠানিকভাকে মেয়েকে রতনের সাথে বিয়ে দেন। ওই সময় প্রায় তিন লক্ষ টাকা যৌতুক দেন এবং মেয়েকে প্রায় দেড় লক্ষ টাকার এবং জামায়কে প্রায় ৫০ হাজার টাকার স্বর্ণের গহনা দেন। বিয়ের
পরে আরো প্রায় সাড়ে ছয় লক্ষ টাকা ধার হিসেবে দিয়েছেন রতনকে। এর পরেও অতিরিক্ত যৌতুকের জন্য মেয়ের সাথে বার বার ঝগড়া বিবাদ এবং মারপিট করতে থাকে।

এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গত ৫ মাস আগে মেয়েকে বাড়ীতে নিয়ে আসে। এর পর ফেসবুক ম্যাসেঞ্জারে মেয়ে-জামায় ভিডিও কলে কথা বলতো।ওই সময় কথা বলার সুবাদে তার মেয়ে প্রলব্ধ হয়ে ভিডিও কলে কথা বলার বেশ কিছু অশ্লীল ভিডিও ধারণ করে রতন।এর পর দাবিকৃত যৌতুকের টাকা চেয়ে বসে। টাকা না দিলে অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।পরে টাকা না দেয়ায় গত ২৬জুলাই রতনের ফেসবুক ম্যাসেঞ্জার থেকে ইন্টারনেটের মাধ্যমে নানা জনের কাছে অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়।
এঘটনায় তার মেয়ে বাদী হয়ে মামলা দায়ের করেছেন। রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন,দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেয়ার অভিযোগে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে গত ১আগষ্ট মামলা করেছেন রতনের স্ত্রী। মামলার পরি-প্রেক্ষিতে র‍্যাবের সহযোগিতায় রোববার রতনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে সোমবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …