নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত দাফন সম্পন্ন 

রাণীনগরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত দাফন সম্পন্ন 

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে শাহিন আলম (৪২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় মোটরসাইকেলে থাকা ওই পুলিশ সদস্যের স্ত্রী শবনম মোস্তারী শিপন (৩৬) গুরুতর আহত হয়েছেন। রোববার বিকেলে উপজেলার কুজাইল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। সোমবার বাদ যোহর নামাজে জানাজা শেষে লাশ দাফন সম্পন্ন করা হয়েছে। নিহত শাহিন আলমের ছোট ভাই সেনা সদস্য রায়হান আলম বলেন,শাহিন আলম রাজশাহী গোদাগাড়ী থানায় কর্মরত ছিলেন।ঈদের ছুটিতে বাড়ি আসেন তিনি। ঈদের দিন বিকেলে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে বড় বোনের বাড়ি আত্রাই উপজেলার বান্দাইখাড়ায় যাচ্ছিলেন।

এসময় উপজেলার কুজাইল বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসা একটি মোটরসাইকেল শাহিনের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়কে পড়ে শাহিনের মাথা থেঁতলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় তার স্ত্রী শবনম মোস্তারী শিপন গুরুতর আহত হলে তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। নিহত শাহিনের লাশ সোমবার বাদ যোহর নামাজে জানাজা শেষে সম্মিলিত কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাজায় নওগাঁ জেলা পুলিশের পক্ষ থেকে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা ও সঙ্গীয় পুলিশ সদস্য এবং জনপ্রতিনিধিসহ স্থানীয় লোকজন অংশ গ্রহন করে। রাণীনগর থানার ওসি মো: আবুল কালাম আজাদ বলেন,এঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে গোদাগাড়ী থানার এসআই আমিনুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স রাতেই এসে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে কিছু আর্থিক অনুদান প্রদান করেছেন।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …