নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে পুলিশের অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

রাণীনগরে পুলিশের অভিযানে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে মোট ২৬৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি মোহাম্মদ শাহিন আকন্দ জানান, গ্রেফতারী পরোয়ানা তামিল এবং মাদক উদ্ধার ও মাদক কারবারিদের ধরতে রবিবার সকাল থেকে উপজেলা জুরে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে রবিবার সন্ধ্যায় একডালা অস্থায়ী পুলিশক্যাম্প ইনচার্জ এএসআই জহুরুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভেটি এলাকায় অভিযান চালিয়ে ২০০ গ্রাম গাঁজাসহ আব্দুল ওহাব (২৫) কে আটক করে। ওহাব ভেটি গ্রামের আলী আকবরের ছেলে। এছাড়া একই দিন সন্ধ্যায় উপজেলা সদরের রেল গেট এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রউফ (৬০) ও ইউসুফ আলী (২৮) কে আটক করে পুলিশ। আটককালে তাদের নিকট থেকে ৬৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। রউফ উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের আলীম উদ্দীনের ছেলে এবং ইউসুফ বিষ্ণপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।

আকটকৃতরা সবাই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছেন ওসি মোহাম্মদ শাহিন আকন্দ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …