নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্বভার গ্রহন

রাণীনগরে নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্বভার গ্রহন

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান-মেম্বাররা দায়িত্বভার গ্রহন করেছেন। মঙ্গলবার স্ব-স্ব ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেন তারা।এদিন সকাল ১০টায় উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদে নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের দায়িত্বভার গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি পরিসংখ্যান ও ট্যাগ কর্মকর্তা তুষার আহম্মেদ, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আনছার আলী,সাবেক মেম্বার আবু বক্কর সিদ্দিক বাচ্ছু,নির্বাচিত মেম্বার শহিদুজ্জামান আকন্দ রুবিন, ভেটি মাদ্রাসার শিক্ষক রফিকুল ইসলাম, ইউপি সচিব শাহাজুল ইসলাম প্রমূখ।এসময় নব-নির্বাচিত সংরক্ষিত ও সাধারণ সদস্য এবং এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

এছাড়া একডালা ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী আলহাজ মো: শাহাজাহান আলী,সংরক্ষিত ও সাধারণ সদস্যবৃন্দ,পারইল ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হোসেন, সংরক্ষিত ও সাধারণ সদস্যবৃন্দ,এবং গোনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক,সংরক্ষিত ও সাধারণ সদস্যবৃন্দ আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহন করেছেন।উল্লেখ্য,গত গত ১১ নভেম্বর দ্বীতিয় ধাপে রাণীনগর উপজেলার ৮টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত চেয়ারম্যানরা গত বৃহস্পতিবার জেলা প্রসাশনের কার্যালয়ে এবং সোমবার সংরক্ষিত ও সাধারণ সদস্যরা রাণীনগর উপজেলা পরিষদ হলরুমে শপথ গ্রহন করেন

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …