নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে ধান ক্ষেতে পরেছিল কৃষকের ক্ষতবিক্ষত মরদেহ

রাণীনগরে ধান ক্ষেতে পরেছিল কৃষকের ক্ষতবিক্ষত মরদেহ


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে ধান ক্ষেত থেকে স্বপন আকন্দ (৩৯) নামে এক কৃষকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের জয়সার উত্তর মাঠ থেকে মরদেহ উদ্ধার করা হয়। স্বপন আকন্দ জয়সার গ্রামের মজিবর আকন্দের ছেলে।

বাবা মজিবর রহমান বলেন, শনিবার দুপুরে খাবার খেয়ে বাড়ী থেকে বের হয়ে যায় স্বপন। এর পর রাত হয়ে গেলেও বাড়ীতে ফিরে আসেনি। ফলে রাতেই অনেক খোঁজ-খুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে গ্রামের উত্তর মাঠে ধান ক্ষেতের মধ্যে ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পাওয়া যায়।

তিনি আরো বলেন, গত এক মাস আগে সবার অজান্তে বিষ পান করেছিল। কিন্তু কেন বিষপান করেছিল তাও আমরা জানতে পারিনি। হঠাৎ করেই রোববার তার মরদেহ পাওয়া যায়। মাঠের মধ্যে স্বপনের মৃত্যু কিভাবে হয়েছে তাও বলতে পারছিনা।

স্বজনরা বলেন, গ্রামে কারো সাথে কোন দ্বদ্ব নেই। সক্রিয়ভাবে রাজনীতির সাথেও কোন সম্পৃক্তা নেই। তবে তাকে হত্যা করা হয়েছে নাকি অন্য কারনে মৃত্যু হয়েছে তা সঠিকভাবে কেউ কোন ধারনা দিতে পারেনি।

এঘটনায় পরিবারের পক্ষ তেকে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানিয়ে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা বলেন, দুপুরে স্বপনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বপনের শরীরে নাভির নিচ থেকে ক্ষতবিক্ষত ছিল। হয়তো শিয়ালে তার শরীরের মাংস খেয়ে ফেলেছে। এতে নারি-ভুরি বের হয়ে গেছে এবং ডান কোমড় থেকে ডান পা পর্যন্ত শিয়ালের কামড়ের মতো ক্ষতবিক্ষত হয়ে আছে।তবে ঘটনার সুষ্ঠু তদন্ত চলছে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …