নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্সে চুরি

রাণীনগরে গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্সে চুরি

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর উপজেলার সদর বাজারে গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্সের দোকানে টিন কেটে দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি সংঘটিত হয়েছে। রবিবার রাতে উপজেলার সদর বাজারের মহিলা কলেজ গেট এলাকায় ওই দোকানে এ চুরির ঘটনাটি ঘটেছে। এর আগেও গত ডিসেম্বর মাসে ওই দোকানে চুরি সংঘটিত হয়েছিল বলে জানিয়েছেন দোকানের মালিক। এতে করে সদর বাজরের ব্যবসায়ীদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

গ্রামীণ মিডিয়া ইলেকট্রনিক্স দোকানের মালিক হারুনুর রশীদ হারুন জানান, প্রতিদিনের ন্যায় ব্যবসা করে রাতে দোকান বন্ধ করে চলে যান দোকানের কর্মচারীরা। রবিবার সকালে আমি দোকানে গিয়ে দেখি দোকান উপরের টিন কেটে এবং সেলিং কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে দোকান ঘরে থাকা সাতটি এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে গেছে চোরেরা। এতে করে দুই লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। দোকানের মালিক হারুনুর রসিদ আরও জানান, এর আগে গত ডিসেম্বর মাসে একই ভাবে এই দোকান থেকে প্রায় দেড় লাখ টাকার মালামাল চুরি হয়েছিলো। কিন্তু এখন পর্যন্ত পুলিশ কোনো মালামাল উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও দেখুন

লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ 

নিজস্ব প্রতিবেদক, লালপুর: আসন্ন উপজেলা পরিষদের ২য় ধাপ নির্বাচনে নাটোরের লালপুরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ …