নীড় পাতা / উত্তরবঙ্গ / রাণীনগরে গৃহবধৃর রহস্যজনক মৃত্যু

রাণীনগরে গৃহবধৃর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে মর্জিনা বিবি (৪৫) নামের এক গৃহবধুর রহস্যজন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে গৃহবধুর মৃত্যু হলে ওই রাতেই পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকাদীন আলোপাড়া গ্রামে।

মর্জিনার ভাই এনামুল হক বলেন, তার বোন মর্জিনাকে একই গ্রামের পূর্ব পাড়ায় ছাবর আলীর সাথে বিয়ে দেয়। বিয়ের পর থেকে তাদের পরিবারে দ্বন্দ্ব চলছিল। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে ভগ্নিপতি ছাবর আলীর খবর দেয় যে তার বোন অসুস্থ্য। এমন খবর পেয়ে ছুটে এসে দেখেন ততক্ষনে বোন মর্জিনা মারা গেছে। এর কিছু পরেই ছাবর আলীর সহ পরিবারের লোকজন পালিয়ে যায়।

তবে মর্জিনা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে? না শারীরিক সমস্যায় মারা গেছে তা কেউ বলতে পারছেনা। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

মরদেহের সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান বলেন, মৃতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পারিবারিক বরাত দিয়ে বলেন, গৃহবধুর নাকি হার্টের সমস্যাও ছিল।

রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর প্রকৃত রহস্য জানতে মরদেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …