নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে এক বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জন গ্রেফতার, মাদক উদ্ধার

রাণীনগরে এক বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জন গ্রেফতার, মাদক উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর :
নওগাঁর রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। এ সময় ২৪০পিস ইয়াবা ও ২৫গ্রাম গাঁজা উদ্ধার এবং একটি মটরসাইকেল জব্দ করেছে পুলিশ। রোববার দুপুরে ও শনিবার সন্ধায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, উপজেলার একডালা ইউনিয়নের স্থল গ্রামে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুল মমিন ও এসআই সাজ্জাদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রোববার দুপুরে অভিযান পরিচালনা করে হামিম (২০), ইসরাফিল আলম (১৯) ও হাসান আলী (১৯) কে আটক করে। আটককালে তাদের নিকট থেকে ২৪০পিস ইয়াবা উদ্ধার এবং মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক হামিম ও ইসরাফিল আলম নাটোরের সিংড়া উপজেলার ১১নং ছাতারদিঘী ইউনিয়নের  রামনগর গ্রামের আওয়াল হোসেন দুলাল এর ছেলে এবং হাসান আলী রাণীনগর উপজেলার নগর পাচুঁপুর গ্রামের হান্নান আলীর ছেলে। তাদের বিরুদ্ধে দুপুরেই মাদক মামলা রুজু করা হয়েছে।

অপর দিকে শনিবার সন্ধায় উপজেলার পারইল এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী শাহিন মন্ডল (৪০) কে গ্রেফতার করেছে। গ্রেফতার শাহিন পারইল গ্রামের তহির উদ্দীনের ছেলে। এছাড়া একই দিন সন্ধায় উপজেলার মিরাট ইউনিয়নের হরপুর বিল এলাকায় অভিযান চালিয়ে বদের উদ্দীন সরদার (৫০) কে আটক করে। আটককালে বদরের নিকট থেকে ২৫গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। রাতেই তার বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে। বদের উদ্দীন ওই এলাকার ধনপাড়া মোল্লা পাড়া গ্রামের আমির উদ্দীনের ছেলে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …