শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রাণীনগরে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ

রাণীনগরে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পেয়েছে পুলিশ


নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: 
নওগাঁর রাণীনগরে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় পেয়েছে থানাপুলিশ। ওই যুবক বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে মেহেদি হাসান (২৪) । শনিবার রাতে লাশের ফিঙ্গারের মাধ্যমে পরিচয় সনাক্ত করে পুলিশ। মেহেদির বড় ভাই জোবাইয়ের মোবাইল ফোনে সাংবাদিকদের বলেন, ঢাকায় একটি ওষুধ কোম্পানীর সেমিনার হবে এমন কথা বলে গত সোমবার বিকেল তিনটায় বাড়ী থেকে ঢাকার উদ্দেশ্যে বের হয় মেহেদি। সেদিন সন্ধা পর্যন্ত মোবাইল ফোনে মা এবং মেহেদির স্ত্রীর সঙ্গে মেহেদির কথা হয়েছিল। কিন্তু রাত ১০টার পর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এর পর শনিবার রাতে রাণীনগর থানাপুলিশ মেহেদির পরিবারে মোবাইল ফোনে লাশ পাওয়ার খবর জানান। খবর পেয়ে রবিবার সকালে নওগাঁ হাসপাতাল মর্গে যায় মেহেদির স্বজনরা। মেহেদির মূখ-মন্ডল বিকৃত হওয়ায় পড়নের কাপড় দেখে মরদেহ সনাক্ত করে।

রাণীনগর থানার ওসি মোহাম্মদ শাহিন আকন্দ বলেন, ফিঙ্গারের মাধ্যমে পরিচয় সনাক্ত করা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে এঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে জোরাল তদন্ত চলছে।

উল্লেখ্য, গত শনিবার রাণীনগর উপজেলার শিয়ালা গ্রামের উত্তর মাঠ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …