নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / রাজশাহী-৫ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল ওয়াদুদ দারা

রাজশাহী-৫ আসনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল ওয়াদুদ দারা

নিজস্ব প্রতিবেদক,পুঠিয়া :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী- ৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ,কে, এম নূর হোসেন নির্ঝর এর কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জামা দিয়ে আব্দুল ওয়াদুদ দারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে তৃতীয় বারের মতো নৌকার মনোনয়ন দিয়েছেন। আজ মনোনয়পত্র জমা দিলাম। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে যাচ্ছে। আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা সরকার গঠন করবো। বিভিন্ন রাজনৈতিক দল মনোনয়ন সংগ্রহ করছে। আমরা চাই, সকলের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে।  পুঠিয়া-দুর্গাপুরের সকল মানুষ নৌকার সঙ্গে রয়েছে। ইনশাআল্লাহ নির্বাচনে নৌকা বিজয়ী হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সামাদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) মৌসুমি রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খ. ম জাহাঙ্গীর আলম জুয়েলসহ আরও নেতৃবৃন্দ।

আরও দেখুন

লালপুরে দুস্থদের মাঝে যাকাত ফান্ডের নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুর উপজেলা শাখার ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে সরকারি যাকাত ফান্ডের নগদ অর্থ দুস্থদের …