নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহীর পুঠিয়ায় স্বাধীনতার সুুর্বণজয়ন্তীতে উন্নয়ন মেলার উদ্বোধন

রাজশাহীর পুঠিয়ায় স্বাধীনতার সুুর্বণজয়ন্তীতে উন্নয়ন মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া (রাজশাহী):
রাজশাহীর পুঠিয়ায় শুরু হয়েছে দুই দিনব্যাপী উন্নয়ন মেলা। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, দু’দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনসহ আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। শনিবার (২৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে এই মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু। উদ্বোধন শেষে প্রশাসনের বিভিন্ন বিভাগের প্রায় ২৫টি স্টল পরিদর্শন করেন তিনি।

উদ্বোধণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুল হাই মোহাম্মদ আনাছ্ পিএএ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ওমর আলী, উপজেলা কৃষি অফিসার শামসুন নাহার ভুঁইয়া, স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা নাজমা নাহার, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মীর মামুনুর রহমান ও উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মেলায় উপজেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী দপ্তরের এসব স্টলে সরকারের উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি নিজেদের কার্যক্রম গুলো তুলে ধরা হয়েছে। প্রথম দিনেই মেলায় আসতে শুরু করেছে শিশু-কিশোর ও দর্শনার্থীরা। মেলা চলবে আজ রবিবার (২৮ মার্চ) সন্ধা পর্যন্ত।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …