নীড় পাতা / জেলা জুড়ে / যুবদল নেতা টিটু’র উপর হামলার অভিযোগ

যুবদল নেতা টিটু’র উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের নলডাঙ্গার মাধনগর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক টিটু সরদার(৩৫) উপর হামলা করছে ইউ.পি বিএনপির সাংঠনিক সম্পাদক সাইদুর রহমান বিটল এমন অভিযোগ উঠেছে। আহত যুবদলের সাধারণ সম্পাদক টিটু সরদারকে মাধনগর উপসাস্থ্য কেন্দ্র প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। শনিবার(৮ জুলাই) সকাল ১১টার দিকে মাধনগর বাজারে এঘটনা ঘটে।

ঘটনার সময় ঐস্থানে উপস্থিত ছিলেন ইউ.পি বিএনপির সভাপতি আনছার সরদার, সিনিয়র সহ-সভাপতি সামসুল রহমান, সাধারণ সম্পাদক রাজু মৃধাসহ অনেকে। আহত যুবদলের সাধারণ সম্পাদক টিটু সরদার বলেন, আমি চা স্টলের পাশ দিয়ে যাচ্ছিলাম। ইউ.পি বিএনপির সভাপতি, সহসভাপতি, সাধারণ সম্পাদককে দেখে আমি সেখানে যাই। সেখানে গিয়ে শুধু বলি, আপনারা এখানে কি করছেন, তখনই আমার উপর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুর ররহমান বিটলসহ কয়েকজন অতর্কিত হামলা করে।

মাধনগর ইউ.পি বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান বিটলের সাথে তার মোবাইল ফোনে বারবার এর যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

মাধনগর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আনছার সরদার জানান, বিটল টিটুর ওপরে আঘাত করেনি বরং বিটলের উপরে আক্রমণ চালিয়ে আহত করেছে টিটু। ইউনিয়ন যুবদলের কমিটি স্থগিত করায় বিটলকে সন্দেহ করে তার উপরে হামলা চালায় টিটু।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …