নীড় পাতা / জেলা জুড়ে / যথাযোগ্য মর্যাদায় অমর একুশ পালিত

যথাযোগ্য মর্যাদায় অমর একুশ পালিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বাগাতিপাড়ায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে দিনের কর্মসূচির শুভ সূচনা করা হয়।

উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে যথাক্রমে উপজেলা প্রশাসন, পৌরসভা, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ’লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), জাতীয়পার্টি সহ সকল রাজনৈতিক দল, প্রেসক্লাব, সকল রাজনৈতিক সংগঠনের অঙ্গ ও সহযোগি সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ।
বাদ যোহর উপজেলার সকল মসজিদে মিলাদ মাহফিল ও শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত এবং অন্যান্য ধর্মীয় উপসানালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। পরে বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এর আগে গত সোমবার (২০ ফেব্রয়ারী) চিত্রাংকন, রচনা ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারী, আধাসরকারী ও বেসরকারী অফিসে নানা আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …