নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / মোটরসাইকেল ও পিকআপে মুখোমুখি সংঘর্ষে নিহত ১ চালক গ্রেপ্তার

মোটরসাইকেল ও পিকআপে মুখোমুখি সংঘর্ষে নিহত ১ চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে একটি মোটরসাইকেল ও পিকআপের ট মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে পিকআপরে চালককে।

রোববার বিকেল পৌনে তিনটার দিকে বনপারা-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় এঘটনা ঘটে। বনপারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত ব্যাক্তির নাম রহমত আলী (৪০)। তিনি উপজেলার কৈডিমা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে ও গুরুদাসপুর সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক।

গ্রেপ্তার ব্যাক্তির নাম রবিউল ইসলাম (২২)। তিনি নাটোর সদর উপজেলার রামাইগাছি গ্রামের শাজাহানের ছেলে।

প্রত্যক্ষদর্শী শাহিন হোসেন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা মাছ টানা পিকআপ বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুরে ডান দিকে বাক নিতে গিয়ে বনপাড়া থেকে ছেরে আসা মোটরসাইকেলের সাথে সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। স্থানীয় ব্যাক্তিরা এগিয়ে এসে পিকআপের চালককে আটক করে পুলিশে সপর্দ করে।

বনপারা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান, ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …