নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন


নিজস্ব প্রতিবেদক, লালপুর:

নাটোরের লালপুরে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও নূরুল্লাপুর দাখিল মাদ্রাসার সভাপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ গণমাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সাংবাদিক সম্মেলন করেছে আওয়ামী লীগের ওই নেতা। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নূরুল্লাপুর গ্রামে অবস্থিত আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে লেখিত বক্তব্যে আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান বলেন, প্রায় ৩০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন তিনি এবং সমাজের উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত আছে বলে জানান। নূরুল্লাপুর দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি হিসেবে প্রায় সাড়ে ছয় বছর যাবত সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন বলে জানান তিনি। তিনি আরো বলেন, ৩০আগষ্ট ২০২১ ইং তারিখে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাজ্জাদ হোসেনের আইডি থেকে ও রাজনীতি দর্পন নামের এক আইডির মাধ্যমে তাকে হেয়পতিপন্ন করতে বিভিন্ন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করা হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বক্তব্যে তিনি আরো বলেন, যে আইডি থেকে তাঁর বিরুদ্ধে মিথ্যা তথ্য লেখা হয়েছে। ওরা তো অবৈধ বালু ব্যবসায়ী হিসেবে চিহিৃত। কৃষকদের জমির আবাদি ফসলের ব্যপক ক্ষতি করে বালু উত্তোলনের অভিযোগ সহ বিভিন্ন প্রকারে অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে বলে জানান তিনি। এসময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা সহ সুধীজনরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে সাজ্জাদ হোসেন বলেন, তাঁর বিরুদ্ধে যে সকল অভিযোগ আনা হয়েছে তা সর্ম্পূন মিথ্যা ও ভিত্তিহীন।
এবিষয়ে নূরুল্লাপুর দাখিল মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম বলেন, মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রকাশ করা হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এবিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …