নীড় পাতা / জেলা জুড়ে / মিছিল শেষে বাড়ি ফেরা হলো না বিএনপি নেতার

মিছিল শেষে বাড়ি ফেরা হলো না বিএনপি নেতার

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গায় বিক্ষোভ মিছিল শেষে বাড়ি ফেরা হলো না ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক মেম্বার রমজান আলী বেপারীর(৬৫)। আজ ৯ জুলাই রোববার বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার রায়সিংহপুর গ্রামে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান তিনি।

রমজান আলী বেপারী ওই এলাকারই মৃত বরকত উল্লাহ বেপারীর ছেলে এবং পিপরুল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু জানান, রমজান বেপারি নলডাঙ্গা উপজেলায় দলীয় কর্মসূচি শেষ করে উপজেলার নলডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেল নিয়ে বিকেলে নিজ বাড়িতে ফিরছিলেন। পথে বিকেল সোয়া পাঁচটার দিকে রায়সিংহপুর বদর বেপারির পুকুর পাড় এলাকায় পৌঁছালে কালিগঞ্জ থেকে নলডাঙ্গাগামী আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় রমজান আলী সড়কের ওপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এসময় রমজান আলীর মোটরসাইকেল চালক আব্দুস সাত্তার এবং অপর মোটরসাইকেল আরোহী আকবর আলী আহত হন। আকবর আলী গোপালপুর (বন্দর) এলাকার আলকেস আলীর ছেলে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়। সোমবার সকালে নিহতের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, দুপুরে উপজেলার রায় সিংহপুর এলাকার মোটরসাইকেল দুর্ঘটনায় রমজান আলী বেপারী নামে একজন নিহত হয়েছেন ।এখনো কেউ কোনো অভিযোগ করেনি । পরিবারের কাছে মরদেহটি  হস্তান্তর করা হয়েছে।

আরও দেখুন

পুঠিয়ায় প্রশাসনকে ‘ম্যানেজ’ করে রাতের আঁধারে চলছে পুকুর খনন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় রাতের আঁধারে ফসলি জমিতে পুকুর খননের হিড়িক পড়েছে। স্থানীয়রা বলছেন, পুকুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *