নীড় পাতা / উন্নয়ন বার্তা / মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন এসপি লিটন কুমার সাহা

মানবিক দৃষ্টান্ত স্থাপন করলেন এসপি লিটন কুমার সাহা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে দূর্ঘটনায় আহত আব্বাস আলী নামের এক কনষ্টেবলের চিকিৎসা ব্যবস্থায় মানবিক দৃৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। শুক্রবার বিকেলে উপজেলার বনপাড়া বাইপাস এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার আহত হন পুলিশ কনষ্টেবল আব্বাস। তাকে উদ্ধার করে প্রথমে বনপাড়া আমিনা হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, দুর্ঘটনার স্বীকার কন্সটেবল আব্বাস আলী নাটোর সদর থানায় কর্মরত। শুক্রবার তিনি নিজ বাড়ি সিরাজগঞ্জের বেলকুচি থানার রাজাপুর গ্রাম থেকে মোটরসাইকেলে কর্মস্থলে ফিরছিলেন। পথে বনপাড়া বাইপাস এলাকায় দূর্ঘটনায় আহত হন তিনি।
তিনি বলেন, এসপি স্যার দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক তাকে এবং বনপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলামকে আব্বাস আলীর চিকিৎসা ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

তিনি আরও বলেন, একজন কনষ্টেবলের সুচিকিৎসায় তিনি মহানুবতার পরিচয় দিয়েছেন। তার এই উদারতা পুলিশ বাহিনী কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। আহত আব্বাস আলী বলেন, এসপি স্যার আমার জন্য উন্নত চিকিৎসার ব্যবস্থাসহ সার্বক্ষনিক খোঁজ-খবর রাখছেন। তার এই উদারতার জন্য আমি চির কৃতজ্ঞ।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …