নীড় পাতা / জেলা জুড়ে / বাগাতিপাড়া / মানবাধিকার শান্তি পদক পেলেন বাগাতিপাড়ার সাংবাদিক মাসুম

মানবাধিকার শান্তি পদক পেলেন বাগাতিপাড়ার সাংবাদিক মাসুম

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া:
মানবাধিকার শান্তি পদক পেয়েছেন নাটোরের বাগাতিপাড়ার সাংবাদিক মো. মঞ্জুরুল আলম মাসুম। তিনি দৈনিক যুগান্তরের নাটোরের বাগাতিপাড়া প্রতিনিধি। সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে এ পদকে ভূষিত করা হয়।

শনিবার সন্ধ্যায় ঢাকায় আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। সেগুনাবাগিচার কেন্দ্রীয় কচিকাঁচার মেলা মিলনায়তনে এশিয়া হিউম্যান রাইটস ফাউন্ডেশন ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির যৌথ আয়োজনে ‘সার্বজনীন মানবাধিকার প্রতিষ্ঠায় গণমাধ্যম ও আমাদের করণীয়’ শীর্ষক আলোচনাসভা, গুণীজন সংবর্ধনা ও পথশিশুদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিমকোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. মীর হাসমত আলী। বিশেষ অতিথির বক্তব্য দেন মাদ্রাসা শিক্ষাবোর্ডের পরিচালনা পর্ষদের সদস্য ড. মাওলানা একেএম মাহবুবুর রহমান, প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা ডা. মোসাদ্দেক হোসেন, ফাউন্ডেশনের মহাসচিব আরকে রিপন প্রমুখ।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …