নীড় পাতা / জেলা জুড়ে / মানবাধিকার কমিশনের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে নাটোরে আলোচনা সভা ও কেক কেটে পালন

মানবাধিকার কমিশনের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে নাটোরে আলোচনা সভা ও কেক কেটে পালন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ মানবাধিকার কমিশনের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিক উপলক্ষে নাটোরে আলোচনা সভা ও কেক কেটে পালন করা হয়েছে। আজ বিকেলে নাটক ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার কমিশন নাটোর জেলা শাখার আয়োজনে জেলা কমিটি ও বিভিন্ন উপজেলা কমিটির সদস্যদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নাটোর জেলা মানবাধিকার কমিশনের সভাপতি অ্যাডভোকেট সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুবীর বর্ধন মুন এর সঞ্চালনায় মানবাধিকার কমিশনের  নাটোর জেলা কমিটির প্রধান উপদেষ্টা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এডভোকেট সিরাজুল ইসলাম পিপি।
এই সময় বক্তব্য রাখেন নাটোর জেলা শাখার সহ-সভাপতি ও মোহনা টেলিভিশনের সাংবাদিক মোঃ রাশেদুল ইসলাম , ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের নাটোর জেলা শাখার প্রচার সম্পাদক সাকলাইন শুভ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা শাখার সভাপতি এ্যাড মোঃ আমিনুল ইসলাম, সিংড়া উপজেলা সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ খালেকুজ্জামান, বড়াইগ্রাম উপজেলা সভাপতি সাংবাদিক রেজাউল করিম মৃধা, নলডাঙ্গা উপজেলা সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা,লালপুর উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম মাসুম, বাগাতিপাড়া উপজেলা যুগ্ন সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ প্রমুখ। পরে অতিথিদের কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।

আরও দেখুন

সিংড়ায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: নাটোরের সিংড়ায় বাজার তদারকির অভিযানে তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৩ হাজার টাকা …