নীড় পাতা / আইন-আদালত / মাদক ব্যবসার দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের বোমা হামলায় নিহত ১

মাদক ব্যবসার দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের বোমা হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক ব্যবসার দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের বোমা হামলায় জিয়ারুল নামে একজন নিহত হয়েছে। এ সময় বোমার আঘাতে আহত হয়েছে আরও দুজন। শনিবার দিবাগত রাতে র্শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের গাইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি গাইপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে জিয়ারুল (৫৫)।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় দেড় মাস আগে পার্শ্ববর্তী পাকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি। এ ঘটনায় তারা মফিজুলের ছেলেকে দায়ি করে দুই গ্রুপ সংঘর্ষে জড়াই এবং বোমাবাজি করে। এতে মফিজুলের একটি চোখ নষ্ট হয়ে যায়। এর রেস ধরেই গতকাল শনিবার রাতে আবারও দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং বোমাবাজি করে। এতে জিয়ারুল বোমার আঘাতে নিহত হয় এবং তার ছোট ভাই টুকু ও ওবায়দুর গুরুতর আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এছাড়া গুরুতর আহত টুকু ও ওবায়দুরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, মাদক ব্যবসা নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বেই এই বোমাবাজির ঘটনা ঘটেছে এবং দুই গ্রুপের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …