নীড় পাতা / জেলা জুড়ে / মাইক্রোবাসের চাকার ভিতরে গাঁজা পরিবহন, আটক ২

মাইক্রোবাসের চাকার ভিতরে গাঁজা পরিবহন, আটক ২

নিজস্ব প্রতিবেদক,সিংড়া:

নাটোরের সিংড়ায় মাইক্রোবাসের চাকার ভিতরে গাঁজা পরিবহনকালে দুইজনকে আটক করেছে র‌্যাব। আজ ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত তিনটার দিকে উপজেলার শেরকোল এলাকার বগুড়া-নাটোর মহাসড়কের এসআর ফিলিং ষ্টেশনের ফুয়েল ডিস্ট্রিবিউশন পয়েন্টের সামনে থেকে প্রায় ১৪ কেজি গাঁজাসহ চালক মাইদুল ইসলাম (৩২) ও সহকারী সোলেমান আলী ভোলা (৩৮) কে আটক করা হয়।

আটক মাইদুল কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার অনন্তপুর গ্রামের রুস্তম আলীর ছেলে এবং সোলেমান আলী ভোলা একই জেলার নাগেশ্বরী উপজেলার পশ্চিম রামখানা মিস্ত্রীটারী এলাকার মৃত মোজাম্মেল হক টগরের ছেলে। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর ক্যাম্পের উপ অধিনায়ক নুরল হুদা এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল আজ ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বগুড়া-নাটোর মহাসড়কের শেরকোল এলাকার এসআর ফিলিং ষ্টেশনের ফুয়েল ডিস্ট্রিবিউশন পয়েন্টের সামনে চেকপোস্ট পরিচালনা করে।

এ সময় বগুড়ার দিক থেকে আসা একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালানো হয়। তল্লাশি কালে মাইক্রোবাসের ভিতরে থাকা একটি স্পেয়ার চাকার মধ্যে থেকে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৩ কেজি ৯৭৩ গ্রাম গাঁজা পাওয়া যায়। গাজা পরিবহনের অভিযোগে চালক মাইদুল ইসলাম এবং সোলেমান আলী ভোলাকে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়। এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …