শনিবার , এপ্রিল ২৭ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / মহাসড়কে থ্রি হুইলার বন্ধে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের সাঁড়াশি অভিযান 

মহাসড়কে থ্রি হুইলার বন্ধে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের সাঁড়াশি অভিযান 

নিজস্ব প্রতিবেদক:

বনপাড়া – হাটিকুমরুল ও বনপাড়া – পাবনা ঈশ্বরদী মহাসড়কে চলাচল নিষিদ্ধ সিএনজি অটো-রিকসা, থ্রি-হুইলার ও অযান্ত্রিক যানবাহনের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের নিয়মিত অভিযান জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে সাঁড়াশি অভিযান পরিচালিত হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান। এ সময় বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ শহীদ হোসেন, কনস্টেবল মোঃ লিপন রানা, কনস্টেবল মোঃ লতিফুর রহমান  রহমান, কনস্টেবল মোঃ আবু হানিফ,কনস্টেবল মো:শহীদুল্লাহ কায়সার সহ পুলিশের পৃথক দু’টি টিম উপস্থিত ছিলো।

গত শনিবার (২৪-২৫ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকাল পর্যন্ত বনপাড়া হাইওয়ে পুলিশ মহাসড়কের বনপাড়া বাজার, বনপাড়া বাইপাস চত্বর, ধানাইদহ এলাকায় পৃথক অভিযান চালিয়ে সিএনজি অটো-রিকসা, থ্রি-হুইলার সহ বিভিন্ন ধরনের যানবাহন আটক করে। এ সময় আটককৃত গাড়ীগুলোর বিরুদ্ধে মামলা দায়ের করে জরিমানা আদায় করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান  জানান, ‘শনিবার ও রবিবারে বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কের বনপাড়া বাজার, বনপাড়া বাইপাস চত্বর, ধানাইদহ এলাকায় মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযানে মহাসড়কে চলাচল নিষিদ্ধ সিএনজি অটো-রিকসা, ইজিবাইক সহ বিভিন্ন ধরণের গাড়ী আটক করে মামলা দায়ের সহ জরিমানা আদায় করা হয়েছে। মহাসড়কে থ্রি হুইলার বন্ধে এমন অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে হাইওয়ে পুলিশ বেশ তৎপর রয়েছে।

আরও দেখুন

বৈশাখের খরতাপে চলনবিলে শ্রমিকের মাঝে স্যালাইন-পানি বিতরণ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র তাপদাহে মানুষ ও প্রাণীকুলের জীবন-যাপন হাঁসফাঁস অবস্থা। বিশেষ করে চলনবিলের কৃষি …