নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / ভুল সংশোধনে আর একবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই-শওকত রানা লাবু

ভুল সংশোধনে আর একবার চেয়ারম্যান নির্বাচিত হতে চাই-শওকত রানা লাবু

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
আমিও মানুষ, ভুল হওয়া স্বাভাবিক। ভুলগুলো ক্ষমা দৃষ্টিতে নেওয়ার অনুরোধ করে নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আর একটি বার দলীয় কর্মী ও সমর্থকদের পাশে থেকে তার নির্বাচনী বার্তা নিজ নিজ ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেওয়ার অনুরোধ করেছেন বর্তমান চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী শওকত রানা লাবু। গত শুক্রবার(১০ই ডিসেম্বর) রাত্রি ৯টায় ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ মাহমুদপুর গ্রামের একটি চা-স্টলে নির্বাচনী কর্মী সমাবেশ অনুষ্ঠানে কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে ওই কথাগুলো বলেন তিনি।

আসন্ন ৫ই জানুয়ারী নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে কর্মী সমাবেশ করেছেন বর্তমান চেয়ারম্যান(স্বতন্ত্র) প্রার্থী শওকত রানা লাবু। গতকাল রাতে ওই কর্মী সমাবেশ সভাপতিত্ব করেছেন নাজিম উদ্দিন। কর্মী সমাবেশে বক্তব্য রাখেন,বর্তমান চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী।

তিনি বলেন, ‘আমি ইউনিয়ন বাসীর কাছে চিরঋনী। গত ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলাম। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোড়া প্রতিক নিয়ে আ.লীগের দলীয় প্রার্থী নৌকা প্রতিককে আয়ুব আলীকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হই। নির্বাচিত হওয়ার পর গত ৫বছর দলের প্রতি শ্রদ্ধা ভালবাসা বজায় রেখে এলাকার উন্নয়ন, মানুষের সেবা ও দলীয় সকল নির্দেশনামূলক কর্মকান্ড পালন করে এসেছি।

বিগত ৫বছরে ইউনিয়ন উন্নয়নে আমার কিছু অসমাপ্ত কাজ রয়েছে, সেটা সমাপ্ত করতে চাই। তাই আর একটি বার নির্বাচিত হতে চাই। ইচ্ছে ছিল আ.লীগের মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করব। কিন্তু আ.লীগের দলীয় হাইকমান্ডে পুনরায় উপেক্ষিত হওয়ায় এলাকার উন্নয়ন ও জনসাধারনের ভালবাসার শক্তিই, বড় শক্তি পুঁজিকে বুকে ধারণ করে পুনরায় দ্বিতীয়বারের মত স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করছি। নিজ এলাকার জনসাধারনের প্রতি আমার আস্থা রয়েছে। এবারও সেই আস্থার প্রতিফলন ঘটাবে এমনটা আশা করি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

এসময় অন্যান্যদের মধে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মোল্লা, আ.লীগ নেতা নজরুল ইসলাম ও মেম্বর সদস্য মিজানুর রহমান উজ্জ্বল।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …