নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / ভিটামিন এ ক্যাপসুল খেয়ে বাড়ি ফেরা হলো না শিশু জান্নাতুলের

ভিটামিন এ ক্যাপসুল খেয়ে বাড়ি ফেরা হলো না শিশু জান্নাতুলের

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গায় ভিটামিন এ ক্যাপসুল খেয়ে বাড়ি ফেরা হলোনা ৫ বছরের শিশু কন্যা জান্নাতুলের। রোববার সকালে বাড়ির পাশের ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কেন্দ্র থেকে মায়ের সাথে বিপ্রোবেলঘরিয়া আদর্শ গ্রামের বাড়ি ফিরছিল জান্নাতুল। পথে মোটর চালিত অটো ভ্যান রিক্সার চাকার নিচে পিৃষ্ঠ হয়ে আহত হয় সে। প্রথমে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতুল রোববার বিকেলে মারা যায় । নিহত জান্নাতুল বিপ্রোবেলঘরিয়া আদর্শ গ্রামের ভ্যান চালক মোঃ মিলনের মেয়ে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি আজ রোববার সকালে ভিটামিন এ ক্যাপসুল খেয়ে মায়ের সাথে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল। পথে বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ মোড়ে পৌঁছালে সড়ক পারাপারের সময় একটি ভ্যান গাড়ি তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় জান্নাতুল। এ অবস্থায় তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পরে অবস্থার অবনতি হলে তাকে দুপুরের দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় জান্নাতুল। ওসি বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …