বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ভিআইও কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর ফাইনাল অনুষ্ঠিত

ভিআইও কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ভিআইও কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-২০ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের ফুলবাগান এলাকার হেলি পোর্ট মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু প্রমুখ।

খেলায় বেজপাড়া জুনিয়র একাদশ স্বরবর্ণ স্পোটিং ক্লাবকে ৫ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল ফ্রিজ আর রানার্সআপ এল ইডি টিভি গ্রহণ করে। গত ৩১ অক্টোবর এই ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়।১৬ টি দল নিয়ে খেলা শুরু হয়ে সেমিফাইনাল পর্যন্ত খেলা হওয়ার পর করোনার কারণে খেলা বন্ধ থাকে। আজ ফাইনাল খেলা অনুষ্টিত হয়। সার্বিক তত্বাবধানে ছিলেন বাংলাদেশ উৎসর্গ ফেডারেশনের সভাপতি জাহিদুর রহমান জাহিদ এবং সাধারন সম্পাদক মনোয়ার হোসেন মিঠু।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …