নীড় পাতা / জাতীয় / ভারতীয় হাই কমিশনের আয়োজনে ইফতার

ভারতীয় হাই কমিশনের আয়োজনে ইফতার

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের আয়োজনে ঢাকায় একটি ইফতার আয়োজন করা হয়। ১১ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মন্ত্রী, এমপি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সশস্ত্র বাহিনীর কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধিরা, ব্যবসায়ীমহল, একাডেমিয়া, মিডিয়া ও সাংস্কৃতিকমহলসহ বাংলাদেশের সর্বস্তরের বিশিষ্ট অতিথিরা উপস্থিত ছিলেন।

স্বাগত বক্তব্যে ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা মানবতা ও ভ্রাতৃত্বের চেতনা বৃদ্ধিতে ইফতারের তাৎপর্য তুলে ধরেন। তিনি ভারত ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্ব ও সহযোগিতার গভীর বন্ধনের ওপর জোর দেন এবং ১৯৭১ সালের যৌথ আত্মত্যাগের মূলে নিহিত আমাদের বিশেষ ও বহুমুখী সম্পর্ককে আরও সমৃদ্ধ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন। হাই কমিশনার উল্লেখ করেন, এই ইফতার জমায়েত মানুষে-মানুষে গভীর বন্ধনেরও প্রতীক, যা ভারত-বাংলাদেশ সম্পর্কের ভিত্তি বিনির্মাণ করে।
এই ইফতার জমায়েত ভ্রাতৃত্বের চেতনাকে উদযাপন করে এবং মানবতা, সহানুভূতি ও অন্তর্ভুক্তির যৌথ মূল্যবোধকে পুনর্ব্যক্ত করে। এটি ভারত ও বাংলাদেশের মধ্যে শক্তিশালী ও ঐতিহাসিক বন্ধন এবং উভয় দেশের জনগণের জন্য আরও সমৃদ্ধ ভবিষ্যতের লক্ষ্যে কাজ করার সংকল্পও প্রদর্শন করে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …