নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম পৌরসভায় নয়নকে নৌকা প্রতীক দেয়ায় নেতাকর্মীদের উচ্ছাস

বড়াইগ্রাম পৌরসভায় নয়নকে নৌকা প্রতীক দেয়ায় নেতাকর্মীদের উচ্ছাস


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম পৌরসভার আসন্ন ১৪ ফেব্রুয়ারী নির্বাচনে তরুণ জননেতা মাজেদুল বারী নয়নকে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে মনোনয়ন দেয়ায় পৌর এলাকায় উচ্ছাস বিরাজ করছে। দলীয় নেতাকর্মী ছাড়াও পৌরসভার সাধারণ ভোটারদের মাঝে এ খবর পৌঁছানোর সাথে সাথে ব্যাপক আনন্দ ছড়িয়ে পড়ে। মূলত তিনি নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে মনোনয়ন পাওয়ার পর গত দুদিন ধরে পৌর এলাকায় সাধারণ ভোটারসহ নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে।

জানা যায়, গত ১৩ জানুয়ারী রাতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের তালিকা প্রকাশ হয়। এতে বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সদস্য ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাজেদুল বারী নয়ন নৌকা প্রতীকে মনোনয়ন পান। রাতেই এ খবর পৌর এলাকায় পৌঁছালে সাধারণ ভোটার ও নেতাকর্মীরা রাস্তায় নেমে উচ্ছাস প্রকাশ করেন।

এ সময় পৌর এলাকার মৌখাড়া, থানা মোড়, লক্ষীকোল বাজার, রাজ্জাক মোড় ও রয়না মোড়সহ বিভিন্ন এলাকায় নেতাকর্মীরা ভোটারদের মাঝে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করেন। এক সময় নেতাকর্মীদের এ উচ্ছাস কার্যত আনন্দ শোভাযাত্রায় রুপ লাভ করে।

বৃহস্পতিবার মাজেদুল বারী নয়ন ঢাকা থেকে নিজ এলাকায় ফিরে এলে শত শত নেতাকর্মীরা আনন্দঘন পরিবেশে তাকে ফুলের মালা পরিয়ে বরণ করে নেন। এ সময় তারা নয়নকে বিজয়ী করতে নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ ব্যাপারে ভ্যান চালক আব্দুল কাদের জানান, নয়ন ভাই সৎ মানুষ। তিনি মনোনয়ন পাওয়ায় আমরা দারুণ খুশী।

বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তুহিন বলেন, নয়ন ভাই বয়সে তরুণ ও ব্যাপক উদ্যমী একজন মানুষ। তিনি মেয়র হলে গ্রীণ ও ক্লিন পৌরসভা গড়ার ইশতেহার দিয়েছেন। আওয়ামী লীগের হাইকমান্ড তাকে মনোনয়ন দেওয়ায় ছাত্রলীগের নেতাকর্মীরা দারুণ উজ্জীবিত।

বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার বলেন, পৌরসভাকে নতুন রুপে সাজাতে নয়নের মত উদ্যমী ও পরিশ্রমী তরুণ মেয়র দরকার। দল তাকে মনোনয়ন দিয়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। আমরা সার্বিক ভাবে মাঠে থেকে তাকে নির্বাচিত করবো ইনশাল্লাহ।

আরও দেখুন

গুরুদাসপুর খাদ্য গুদামে ধান-চাল সংগ্রহ শুরু

নিজস্ব প্রতিবেদক: চলতি বোরো মওসুমে নাটোরের গুরুদাসপুর উপজেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে সরকারি ধান-চাল সংগ্রহের উদ্বোধন …