নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের করোনা মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের করোনা মুক্তি কামনায় মসজিদে মসজিদে দোয়া

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর করোনা সংক্রমণ থেকে আশু মুক্তি কামনায় উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের বিভিন্ন মসজিদে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদে মসজিদে তার অনুসারীরা মিলাদ ও দোয়ার আয়োজন করেন। চান্দাই এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান গোলাম ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজের নেতৃত্বে, বনপাড়া পৌরসভা এলাকায় পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আবুল কালাম আযাদ ও আওয়ামী লীগ নেতা আব্দুস সোবহান প্রামাণিকের নেতৃত্বে, বড়াইগ্রাম পৌরসভার বিভিন্ন মসজিদে জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দারের নেতৃত্বে, মাঝগাঁও ইউনিয়নে জাকির হোসেন সরকার ও আতিকুর রহমান মাষ্টারের নেতৃত্বে, জোয়াড়ী ইউনিয়নে দুলাল হোসেন মাষ্টার ও ইসাহাক আলীর নেতৃত্বে, জোনাইল ইউনিয়নে আবুল কালাম আযাদ ও মাহতাব আলী মাষ্টারের নেতৃত্বে, বড়াইগ্রাম ইউনিয়নে আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এবং গোপালপুর ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মাহফিলে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও তার মেয়েসহ করোনা করোনা আক্রান্ত সব মানুষের রোগ মুক্তির জন্য দোয়া করা হয়। এসব দোয়া মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠণের নেতাকর্মীসহ সাধারণ মুসল্লীরা অংশ নেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …