বৃহস্পতিবার , মে ২ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম উপজেলার সাত ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

বড়াইগ্রাম উপজেলার সাত ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রাম উপজেলার সাতটি ইউনিয়নে বিএনপির আহ্বায়ক কমিটি গঠণ করা হয়েছে। বুধবার উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া ও ভারপ্রাপ্ত সদস্য সচিব আলী আকবর নবগঠিত এসব কমিটির অনুমোদন দেন।

নবগঠিত কমিটিতে ১ নং জোয়াড়ী ইউনিয়নে রফিকুল ইসলাম বাবলুকে আহ্বায়ক, আবু ইউনুস আনোয়ার মাষ্টারকে এক এবং জুলহাস উদ্দিনকে দুই নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

২ নং বড়াইগ্রাম ইউনিয়নে লুৎফর রহমানকে আহ্বায়ক এবং রেজাউল করিম রেজাকে এক ও ডা. আবুল হাশেমকে দুই নং যুগ্ম আহ্বায়ক,

৩ নং জোনাইল ইউনিয়নে শহিদুর রহমানকে আহ্বায়ক এবং সাবেক চেয়ারম্যান রাশেদুল ইসলাম রাসেলকে এক ও দেলোয়ার হোসেনকে দুই নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

অধ্যাপক সাজদার রহমানকে আহ্বায়ক এবং জাহাঙ্গীর আলমকে এক ও আরশাদ আলীকে দুই নং যুগ্ম আহ্বায়ক করে ৪ নং নগর ইউনিয়ন আহ্বায়ক কমিটি করা হয়েছে।

চেয়ারম্যান আব্দুল আলীমকে আহ্বায়কএবং আব্দুস সামাদ ব্যাপারীকে এক ও আব্দুল কুদ্দুস মজুমদারকে দুই নং যুগ্ম আহ্বায়ক করে মাঝগাঁও ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠণ করা হয়েছে।

অপরদিকে, গোপালপুর ইউনিয়ন বিএনপির কমিটিতে সাহাবুদ্দিন মন্ডলকে আহ্বায়ক এবং সাইফুল ইসলাম খলিফাকে এক ও শাহিন খানকে দুই নং আহ্বায়ক এবং ৭ নং চান্দাই ইউনিয়নে হাসিনুর রহমান মাষ্টারকে আহ্বায়ক এবং হাবিবুর রহমানকে এক ও আব্দুল আওয়াল টিপুকে দুই নং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।

আরও দেখুন

হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

নিজস্ব প্রতিবেদক:মহান আর্ন্তজাতিক পহেলা মে দিবস উদযাপন উপলক্ষে এক দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের …