নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ১৮ দিন যাবৎ মাদ্রাসা ছাত্র নিখোঁজ, স্বজনদের আহাজারি

বড়াইগ্রামে ১৮ দিন যাবৎ মাদ্রাসা ছাত্র নিখোঁজ, স্বজনদের আহাজারি


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে গত ১৮ দিন যাবৎ ইমরুল কায়েস (১৪) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছে। সে বড়াইগ্রাম থানা মোড়ের বাসিন্দা সৌদি আরব প্রবাসী নূর আলমের ছেলে ও নাটোর দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। এ ঘটনায় বড়াইগ্রাম থানায় নিখোঁজ ছাত্রের মা আঁখি খাতুন একটি সাধারণ ডায়েরী করেছেন।

জানা যায়, গত ২২ অক্টোবর বিকালে ইমরুল কায়েস বিস্কুট কেনার কথা বলে বাড়ি থেকে বড়াইগ্রাম থানার মোড়ের উদ্দেশ্যে বের হয়ে যায়। কিন্তু সন্ধ্যা হয়ে গেলেও সে আর বাড়িতে ফিরে আসেনি। এরপর স্বজনরা বড়াইগ্রাম থানার মোড় ও আশেপাশের এলাকাসহ আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেও অদ্যাবধি তার কোন সন্ধান পাননি।

নিখোঁজের সময় তার পরণে জিন্সের প্যান্ট ও লাল আঁকযুক্ত হাফ হাতা গেঞ্জি ছিলো। তার উচ্চতা ৪ ফুট ২ ইঞ্চি, মুখ মন্ডল গোলাকার। দীর্ঘ সময় ধরে একমাত্র ছেলের কোন খোঁজ না পেয়ে মা ও প্রবাসী পিতাসহ স্বজনরা চরমভাবে ভেঙ্গে পড়েছেন। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে ০১৭৮২২৮১৭৭৫ নম্বরে জানানোর জন্য তার মা আঁখি খাতুন সবিনয়ে অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা বলেন, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তাকে খুঁজে পেতে সব রকম প্রচেষ্টা অব্যাহত আছে।

আরও দেখুন

নাটোরে পূর্ব বিরোধের জেরে কৃষককে পিটিয়ে আহতের ঘটনায় মামলা নিতে পুলিশের গড়িমশি-
ঘটনার ১৫ দিন পর থানা পুলিশকে মামলা নিতে নির্দেশ আদালতের

নিজস্ব প্রতিবেদক:নাটোরে পূর্ব বিরোধের জেরে সোনাতন চন্দ্র দাস (৫৬) নামে এক কৃষককে পিটিয়ে আহত করার …