নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে হত্যা চেষ্টা অভিযোগে মামলা

বড়াইগ্রামে হত্যা চেষ্টা অভিযোগে মামলা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে ইমাজ উদ্দিন (৩৮) নামের ব্যাক্তিকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে মামলা করা আল-মামুন পিয়াস ও সুজাউদ্দোল সুজার বিরুদ্ধে। গত বৃহস্পতিবার উপজেলার লক্ষীকোল এলাকায় এঘটনা ঘটে। রবিবারে ইমাজ উদ্দিনের স্ত্রী লিপি খাতুন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে বড়াইগ্রাম থানায় লিখিত মামলা করেছেন। ইমাজ উদ্দিন উপজেলার তারা নগর গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র।

অভিযোগ সুত্রে জানা যায়, লক্ষীকোল পুরাতন হল মোড় এলাকা তারা ভারা দেওয়া বাড়িতে ভারাটিয়ারা কারেন্ট বিল পরিশোধ করছে কিনা খোজ নিতে যান। কিছুক্ষনের মধ্যেই প্রচন্ড বৃষ্টি শুরু হয়। বৃষ্টির পানি যাওয়া নিয়ে প্রতিবেশী মৃত ইউনুস আলী (চুনু) স্ত্রী লতীফা পারভীন হীরা (৫৫), পুত্র আল-মামুন পিয়াস (৩০) ও সুজাউদ্দোল সুজার (৪০) গালিগালাজ করতে থাকে। ইমাজ উদ্দিন প্রতিবাদ করলে তাকে হাসুয়া, লোহার রোড় দিয়ে এলোপাথারি মারপিট শুরু করে। স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

লিপি খাতুন বলেন, আমার স্বামীরকে প্রকাশ্যে দিবালকে পিটিয়ে হত্যার উদ্দেশ্যে মারপিট করা হলো। আমি আমার স্বামীকে হত্যা চেষ্টার বিচার চাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডলি রাণী বলেন, ইমাজ উদ্দিনের মাথায় সাতটি ও পিঠে বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। তিনি আশঙ্কা মুক্ত। সুজাউদ্দোল সুজা বলেন, সাত মাস আগে নলকূপের পানি রাস্তায় গরায়, আমি বললে শুনে না, ঘটনার দিন কথা কাটাকাটি হয়েছে।

বড়াইগ্রাম থানার পরিদর্শক নজরুল ইসলাম বলেন, ইমাজ উদ্দিনের স্ত্রী লিপি খাতুন মামলা দায়ের করেছেন। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও দেখুন

নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: নর্থ বেঙ্গল সুগার মিলের চলমান মৌসুমি জনবল থেকে স্থায়ীকরণ স্থগিতাদেশ প্রত্যাহার এবং সরকার …