নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়ি ও দোকানপাট ভাংচুর, আহত ৫

বড়াইগ্রামে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বাড়ি ও দোকানপাট ভাংচুর, আহত ৫


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রামের চান্দাই ইউনিয়নে নির্বাচনোত্তর সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পাঁচটি বাড়ি, সাতটি দোকান, বঙ্গবন্ধু পাঠাগার, একটি কিন্ডারগার্টেন স্কুলসহ দুটি গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় হামলার শিকার কয়েকটি বাড়িতে লুটপাটের ঘটনাসহ নৌকা সমর্থকদের মারপিটে বৃদ্ধাসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

ক্ষতিগ্রস্থরা জানান, শুক্রবার সকালে নৌকা প্রতীকে বিজয়ী চেয়ারম্যান শাহনাজ পারভীনের সমর্থক শতাধিক নেতাকর্মী মিছিল নিয়ে স্বতন্ত্র প্রার্থী আনিসুর রহমানের গ্রাম চান্দাইয়ে হামলা করে। এ সময় সেখানে তারা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদেও চারটি মুদিখানা ও চা স্টল এবং একটি কিন্ডারগার্টেন স্কুল ভাংচুর করে। এর আগে বৃহস্পতিবার রাতে ফলাফল ঘোষণার পরই নৌকার কর্মীরা গাড়ফা মৎস্যজীবি পাড়ায় হামলা করে চারটি বাড়ি এবং তিনটি মুদিখানা-চা স্টলসহ ব্রিজ মোড়ে বঙ্গবন্ধু পাঠাগার ও দিয়াড়গাড়ফা লেদমোড়ে একটি বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। একই সময় দুটি অটো রিক্সা ও সিএনজি চালিত থ্রি-হুইলার ভাংচুর করা হয়। এসব হামলা কালে তারা গাড়ফা মৎস্যজীবি পাড়ার আলেয়া বেওয়াসহ পাঁচজনকে মারপিট করে। তাদেরকে স্থানীয় চিকিৎসকের কাছে চিকিৎসা দেয়া হয়েছে।

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …