নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে স্কুল থেকে ফেরার পথে মারপিটের অভিযোগ

বড়াইগ্রামে স্কুল থেকে ফেরার পথে মারপিটের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে স্কুল থেকে ফেরার পথে তিনজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার দুপুর একটার দিকে উপজেলার তিরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আতরা ব্যাক্তিরা হলেন, তিরাইল গ্রামের জলিল মোল্লার ছেলে ও তিরাইল উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান জয় (১৮), ৮ শেণীর শিক্ষার্থী নটাবাড়িয়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে সিহাব হোসেন (১৫) ও নাসির উদ্দিনের ছেলে রিপন (১৬)।

মাঝঁগ্রাম ইউপির ওয়ার্ড সদস্য মোস্তাক আহম্মেদ বলেন, শনিবার বিকেলে তিরাইল উচ্চ বিদ্যালয় মাঠে বন্ধু বন্ধু ফুটবল খেলার সময় মারামারি হয়। রোববার স্কুল থেকে ফেরার পথে নটাবাড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে জীবন হোসেন (২০) ও আজগর আলীর ছেলে আল আমিন স্কুল থেকে ফেরার সময় রাস্তায় মারপিট করে।

তিনি আরো বলেন, জীবন হোসেন ও আল আমিনদের একটি কিশোর গ্যাং আছে। এরা সমাজের বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত।

সিহাব হোসেন বলেন, আমি ও রিপন স্কুল থেকে ভ্যানে করে বাড়ি ফিরতে ছিলাম। রাস্তায় ভ্যান থেকে নামিয়ে আমাদের দুইজনকে মারপিট শুরু করে। কেন মারছে এর কিছুই আমি জানি না।

মেহেদী হাসান জয় বলেন, আমি পরীক্ষা সংক্রান্ত কথা বলার জন্য স্কুলে যাই। কিছুক্ষণ পরে জীবন হোসেন ও আল আমিন কথা আছে বলে প্রাইমারি স্কুলের পাশে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়েই লোহার রড ও পাইপ দিয়ে মারপিট শুরু করে।

আল আমিন হোসেন বলেন, আমি জনশুমাড়ির ও গৃহগনা ২০২২ এর গনণঅকারী কাজ করতে ছিলাম। এই ধরনের ঘটনার সম্পর্কে আমার জানা নাই।

জীবন সরকার বলেন, কে বা কারা এঘটনা ঘটিয়েছে আমার তা জানা নাই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আবু সিদ্দিক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কেউ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাকসহ তিনজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রণবাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে ছিনতাই হওয়া ধানবোঝাই ট্রাক উদ্ধারসহ তিন …