নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে সন্তানরা নিজ মায়ের সঙ্গে দেখা করায় সৎ মায়ের আত্মহত্যা

বড়াইগ্রামে সন্তানরা নিজ মায়ের সঙ্গে দেখা করায় সৎ মায়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে তালাকপ্রাপ্তা সতীনের সন্তানরা নানার বাড়িতে থাকা নিজ মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ায় অভিমানে বাছিয়া খাতুন (২২) নামে এক সৎ মা আতত্মহত্যা করেছেন। শনিবার নিহতের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহত বাছিয়া খাতুন উপজেলার চান্দাই ইউনিয়নের সাতইল গ্রামের আব্দুল হাই বিশুর দ্বিতীয় স্ত্রী।
স্থানীয়রা জানান, কয়েক বছর আগে আব্দুল হাই বিশু তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে প্রথম স্ত্রীর দুই সন্তান সৎ মা ও বাবার সঙ্গেই বসবাস করে আসছিল। শুক্রবার দুই সন্তান জোনাইলে নানার বাড়িতে তার মায়ের সঙ্গে দেখা করতে যেতে চায়। কিন্তু সৎ মা বাছিয়া খাতুন তাতে আপত্তি জানান। কিন্তু তারপরও তারা মায়ের সঙ্গে দেখা করতে গেলে এ নিয়ে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এক পর্যায়ে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে বাছিয়া খাতুন আতœহত্যা করেন। পরে স্বজনরা জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে বিকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক মোহাম্মদ শহীদুল্লাহ জানান, শনিবার নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *