নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে সদ্য বিধবা নারী গণধর্ষণের শিকার, অভিযুক্ত ১ ধর্ষক আটক

বড়াইগ্রামে সদ্য বিধবা নারী গণধর্ষণের শিকার, অভিযুক্ত ১ ধর্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে সদ্য বিধবা ও নিঃসন্তান এক নারী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক মোখলেছুর রহমান (৩৪)কে পুলিশ রবিবার দুপুরে আটক করেছে। অভিযুক্ত মোখলেছুর উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের রাজাউল্লাহ’র ছেলে।

স্থানীয়রা জানায়, গত মাসে স্বামী মারা যায় ওই নারীর। কোন সন্তান না থাকায় বাড়িতে তিনি একাই থাকতেন। গত ১৮ডিসেম্বর রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে মোখলেছুর রহমান সহ তার আরো দুই সহযোগি ওই নারীর ঘরে প্রবেশ করে। প্রকৃতির ডাক সেরে ঘরে ঢুকলে মোখলেছুর সহ সহযোগী দুইজন ওই নারীকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষন করে।

এ সময় বিধবার কান্নাকাটি শুনে প্রতিবেশীরা ছুটে আসে ও ধর্ষক মোখলেসুর রহমানকে আটক করে। তবে সহযোগী দুইজন দ্রæত পালিয়ে যায়।

পরবর্তীতে রাত ১টার দিকে স্থানীয় গ্রাম প্রধানেরা মাত্র দুই হাজার টাকা ধর্ষিতার হাতে তুলে দিয়ে এ বিষয়ে চুপ থাকতে বলেন। পরবর্তীতে আবারও ধর্ষণের শিকার হতে পারেন এ ভয়ে ওই বিধবা নারী বাবার বাড়ি পালিয়ে যায় বলে জানান প্রতিবেশীরা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মমিন বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। তিনি অভিযুক্তদের শাস্তি দাবি করেন।

বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলী জানান, এ ঘটনায় অভিযুক্ত মোখলেছুরকে আটক করা হয়েছে। সহযোগী অন্য দুইজনকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।

আরও দেখুন

প্রেমের সম্পর্কের ফাঁদে ফেলে তরুনীকে ধর্ষণ,থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নাটোরের নলডাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রেমিকাকে ধর্ষণ করেছে রুবেল নামের প্রেমিক ও তার দুই …