রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে রসুন নিয়ে দ্বন্দে আহত ৫

বড়াইগ্রামে রসুন নিয়ে দ্বন্দে আহত ৫

নিজস্ব প্রতিবেদক,বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে রসুন নিয়ে দ্বন্দে পাঁচজন আহত হয়েছে। রোববার উপজেলার দাইড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লুৎফর রহমান বাদি হয়ে বড়াইগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছেন।

আহতরা হলেন, উপজেলা দাইড়পাড়া গ্রামে মৃত ইসারদ্দি মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (৬১), লুৎফর রহমান (৫০), আব্দুল লতিফ (৪০), মোহাম্মদ আলীর ছেলে আসাদ আলী (৬০) ও লোকমানের স্ত্রী রিনা বেগম (৩৫)।
আব্দুল লতিফ বলেন, আমাদের ওয়ারিশ সুত্রে পাওয়া জমিতে প্রায় ৪০ বছর যাবত ভোগ দখল করে আসছি। সেই জমিতে রসুনের আবাদ করেছি। রোববার সকালে সেই জমিতে শ্রমিকেরা রসুন তোলার কাজ করতে ছিল। হঠাৎ করেই সেই জমিতে উপজেলার রাজ্জাক মোড় এলাকার আফাজ উদ্দিন (৬০) তার ছেলে শহিদুল ইসলাম (৪৫), সুজন আহমেদ (২৮), হানিফ আলী (৪৫) রসুন তুলতে বাধা দেয়। আমার ভাই ইয়াছিন আলী প্রতিবাদ করলে তাকে মারপিট করে। আমরা উদ্ধার করতে গেলে আমাদেরকেও মারপিট করে রসুন ছিনিয়ে নেয়।


শহিদুল ইসলাম বলেন, সেই জমি নিয়ে মামলা ছিল। তারা আদালত থেকে ডিগ্রী পেয়েছিল আমার কিছু বলি নাই। আমরা উচ্চ আদালত থেকে ডিগ্রী পেয়েছি তাই আমাদের রসুন তুলতে বাধা দিয়েছি।
বড়াইগ্রাম থানার পরিদর্শক শাফিউল আযম বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …